রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতির উপরে সন্ত্রাসী হামলা হয়েছে, গত মঙ্গলবার দুপুরে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইতে গেলে আনারসের বিদ্রোহী প্রার্থী আব্দুর রহমানের একদল সশস্ত্র গুন্ডা বাহিনী ফিল্মি কায়দায় এদের উপর অতর্কিত হামলা করে।

সে সময় তার সাথে থাকা নৌকার পক্ষের সমর্থকদের মধ্যে বেশ কয়েকজন আহত হয়। আহতদের রাজবাড়ী সদর হাসপালে ভর্তি করা হয়। এই  হামলার প্রতিবাদে রাজবাড়ী জেলা কৃষক লীগের পক্ষ থেকে এক প্রতিবাদ ও বিক্ষোব মিছিল বের করে। মিছিলটি আওয়ামীলীগের জেলা কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তি যোদ্ধা চত্ত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে মুক্তি যোদ্ধা চত্ত্বরে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর খান। তিনি বলেন, এমন নগ্ন হামলার জন্য অবশ্যই তাকে আইনের আওতায় এনে বিচার করতে হবে।  এমন সন্ত্রাসী হামলা রাজবাড়ীতে আর যাতে না হয় সে ব্যাপারে সতর্ক থাকারও আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, জেলা কমিটির সদস্য কমল কুমার সরকার, সদস্য সচিব মোফাজ্জল হোসেন মিঠু, আলাউদ্দিন আলাল, মইনুদ্দিন সর্দার, রাজু আহমেদ, বালিয়াকান্দি থানা কৃষক লীগের যুগ্ন আহবায়ক আব্দুল মতিন শেখ, গোয়ালন্দ উপজেলার কৃষক লীগের আহবায়ক মমিন শেখ, মোঃ লিটন আলী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।