নিজস্ব সংবাদদাতা, ঢাকা;  সাংবাদিক কাজলের নিঃশর্ত মুক্তি ও সাংবাদিকদের প্রণোদনার দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (০৫ মে ২০২০)  সামাজিক দূরত্ব বজায় রেখে অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোমিন মেহেদীর নেতৃত্বে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন অনলাইন প্রেস ইউনিটির উপদেষ্টা সাংবাদিক অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সাব এডিটর কাউন্সিলের সদস্য শান্তা ফারজানা, আবু তাহের বাপ্পা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নির্মমভাবে বিবেক হিসেবে খ্যাত সাংবাদিককে হ্যান্ডকাপ পড়িয়ে অপরাধীর মত করে জাতির সামনে-বিশ্বের সামনে উপস্থাপন শুধু গর্হিত কাজই নয়; অন্যায়ও। আর এই অন্যায়ের সাথে জড়িতদের বিচারের পাশাপাশি সকল মিথ্যে-বানোয়াট মামলা থেকে অব্যহতি দিয়ে অনতিবিলম্বে মুক্তি দিতে হবে। একই সাথে তারা সাংবাদিকদের জন্য সরকারিভাবে আর্থিক প্রণোদনা ও আলোকিত বাংলাদেশ, এস এ টিভি সহ গণমাধ্যমের ছাটাইকৃত সংবাদযোদ্ধাদেরকে চাকুরিতে বহাল করার দাবী জানান।

সেক্ষেত্রে অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, অনলাইনে কর্মরত প্রায় ৮ হাজার সংবাদযোদ্ধার জন্যও জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যেগে আর্থিক সহায়তা প্রয়োজন; আমরা এর আগেও সারাদেশে সকল কমিটির সদস্যদের তালিকা সহ ইতমধ্যে স্মারকলিপির সাথে পৌছে দিয়েছি।

আমাদের বাণী ডট কম/০৫ মে ২০২০/ভিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।