মোঃ মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা;  জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে অভাবের তাড়োনায় মোঃ শামীম (৩৮) নামের এক রিক্সাচালক আত্মহত্যা করেছে।

গতকাল মঙ্গলবার (১৭ মার্চ ২০২০) উপজেলার  ভাটিয়ারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড, সিনার্জির বাগান গোয়ালিনী পাহাড়ের পাশ্ববর্তী এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে বলে জানা যায়।

সেই নোয়াখালীর জেলার হাতিয়া উপজেলার মৃত আবদুল জলিলের ছেলে মোঃ শামীম। সেই দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে ভাটিয়ারী এলাকায় পাহাড়ের উপর ঘর তৈরি করে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন।

এই বিষয়ে নিহতের শামীমের স্ত্রী রোশা বলেন,গত শনিবার ভাটিয়ারী ষ্টেশন এলাকায় অটো রিক্সাটি নিয়ে দাঁড়িয়ে থাকলে,এমন সময় বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশ অটো রিক্সাটি নিয়ে যায়। তার পর থেকে সেই বেকার পড়লে অভাব-অনটনের কারণে ঝাগড়া লেগে থাকতো,এই অভিমানে ঘরের সিলিং এর সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। আমি পানি

আনতে বাহিরে গেলে ঘরে এসে দেখি সে ফাঁসিতে ঝুলে আছে। পরে স্থানীয়রা এসে লাশ উদ্ধার করে বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ডের মডেল থানার পুলিশ পরিদর্শক সুজায়েত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন বলে জানা যায়।

আমাদের বাণী ডট কম/১৮ মার্চ ২০২০/আরজি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।